এশিয়ার সবচেয়ে আবেদনময়ী নারী দীপিকা

এশিয়ার সবচেয়ে আবেদনময়ী নারী নির্বাচিত হয়েছেন অভিনেত্রী দীপিকা পাড়ুকোন। গতকাল বুধবার যুক্তরাজ্যভিত্তিক পত্রিকা ইস্টার্ন আই ‘সেক্সিয়েস্ট এশিয়ান ওম্যান’-এর জরিপ প্রকাশ করেছে। এতেই শীর্ষস্থানে রয়েছেন পদ্মাবত অভিনেত্রী।

বিগত ১৫ বছর ধরে চলে আসছে এ জরিপ। ২০১৬ সালেও এ খেতাব লাভ করেছিলেন দীপিকা। ইস্টার্ন আই’র সম্পাদক আসজাদ নাজির বলেন, ‘অপরূপ সৌন্দর্যের পাশাপাশি নিঃসন্দেহে তিনি বর্তমানে বলিউডের কুইন। দীপিকার সবচেয়ে নজরকাড়া বিষয় হচ্ছে তার মন অনেক বড় এবং উত্থানের মাঝেও তিনি নিজেকে সংযত রেখে চলেন। দীপিকার মহানুভবতা অনেক অনুপ্রেরণাদায়ক। এছাড়া মানসিক স্বাস্থ্য নিয়ে সচেতনতায় তার ভূমিকা সবার মধ্যে ইতিবাচক সাড়া ফেলেছে।’

গত বছর এ তালিকায় শীর্ষস্থানে ছিলেন প্রিয়াঙ্কা চোপড়া। ভারতীয় টিভি অভিনেত্রী নিয়া শর্মা তৃতীয় ও পাকিস্তানি অভিনেত্রী মাহিরা খান রয়েছেন তালিকার চতুর্থ স্থানে। ভারতীয় টিভি অভিনেত্রী শিবাঙ্গি জোশি রয়েছেন পঞ্চম স্থানে।

প্রকাশিত ৫০ ‘সেক্সিয়েস্ট এশিয়ান ওম্যান’-এর এই তালিকায় শীর্ষ দশের মধ্যে আরো রয়েছেন-আলিয়া ভাট (৬), সোনম কাপুর (৭), হিনা খান (৮), ক্যাটরিনা কাইফ (৯) ও নিতি টেইলর (১০)।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Skip to toolbar