এ যেন অবিকল আরেক জয়া আহসান!

রূপে-গুণে ও অভিনয়দক্ষতায় বাংলাদেশের পাশাপাশি পশ্চিমবঙ্গের দর্শকদের মন জিতে নিয়েছেন তিনি। নিয়মিত সামাজিক যোগাযোগমাধ্যমে নিজের সর্বশেষ কর্মকাণ্ডও ভক্তদের সাথে শেয়ার করেন। বলা হচ্ছে জয়া আহসানের কথা। যার বয়স নিয়ে নানা মুখরোচক কথাবার্তা-মন্তব্য সামাজিক যোগাযোগ মাধ্যমে ঘুরে বেড়ায়।

নিয়মিত নিজের ফেসবুক-ইনস্টাগ্রাম প্রোফাইলে ছবি পোস্ট করে বহু তরুণেরই রাতের ঘুম ‘হারাম’ করে দেন তিনি! এপার-ওপার বাংলা মিলিয়ে বেশ কিছু চলচ্চিত্রে নিজের মুনশিয়ানার ছাপ রেখেছেন জয়া।

ইতোমধ্যে তিনি কলকাতার সৃজিত মুখোপাধ্যায়, অরিন্দম শীল, অতনু ঘোষ, কৌশিক বন্দোপাধ্যায়ের মতো পরিচালকের সিনেমায় দেখা গেছে তাকে। আর প্রসেনজিৎ থেকে আবির চট্টোপাধ্যায়ের মতো অভিনেতাদের সঙ্গেও জুটিবদ্ধ হয়েছেন তিনি।

সম্প্রতি জয়া আহসান তার ইনস্টাগ্রাম ও ফেসবুক প্রোফাইলে ফটোশ্যুটের একটি ছবি শেয়ার করেছেন। যেখানে জয়ার পাশে বসে রয়েছেন অবিকলই আরেক জয়া! হুবহু তার মতোই দেখতে ওই নারীকে দেখে বিস্মিত ভক্তরা। তারা জানতে চাইছেন, কে এই নারী?

জানা গেছে, জয়ার পাশে বসা হাস্যোজ্জ্বল সেই নারী জয়ারই বড় বোন কান্তা করিম। পেশায় অভিনেত্রী না হলেও অভিনয়ে আগ্রহ আছে তার। জয়ার সেই ফেসবুক পোস্টে ভক্তদের লাইক পড়েছে ৪১ হাজার। আর কমেন্টের সংখ্যা প্রায় হাজারখানেক। আর সেসব কমেন্টে কেউ কেউ দুই বোনকে একসাথে পর্দায় দেখার ইচ্ছাও পোষণ করছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Skip to toolbar