কলেজ ছাত্রীকে ধর্ষণের অভিযোগে যুবক আটক

ঢাকার উপকণ্ঠ সাভারে বিয়ের প্রলোভন দেখিয়ে এক কলেজ ছাত্রীকে ধর্ষণের অভিযোগে হৃদয় দাস নামে (২২) এক যুবককে আটক করেছে পুলিশ।

বৃহস্পতিবার সকালে সাভার পৌর এলাকার উত্তরপাড়া মহল্লার নিজ বাড়ি থেকে তাকে আটক করেছে সাভার মডেল থানা পুলিশ। আটক হৃদয় দাস ওই এলাকার রবি দাসের ছেলে বলে জানিয়েছে পুলিশ।

সাভার মডেল থানার উপ-পরিদর্শক (এসআই) প্রাণ কৃষ্ণ বলেন, ধর্ষনের শিকার মেয়েটি সাভারের পালপাড়া এলাকায় ভাড়া থেকে সাভার বিশ্ববিদ্যালয় কলেজের (সম্মান) দ্বিতীয় বর্ষের পড়শুনা করছে। এরই সুবাদে প্রতিবেশী যুবক বিভিন্ন সময় তাকে উত্যক্ত করতো। একপর্যায়ে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে উঠলে ওই যুবক বিয়ের প্রলোভন দেখিয়ে বেশ কিছুদিন ধরে কলেজ ছাত্রীকে বিভিন্ন স্থানে নিয়ে ধর্ষণ করে আসছিলো।

বিষয়টি জানিয়ে ভুক্তভোগী কলেজ ছাত্রী সাভার মডেল থানায় লিখিত অভিযোগ দায়ের করলে সাভার পৌর এলাকার উত্তরপাড়া মহল্লায় অভিযান চালিয়ে ধর্ষক রবি দাসকে আটক করা হয়।

ওই পুলিশ কর্মকর্তা আরো বলেন, প্রাথমিক জিজ্ঞাসাবাদে ধর্ষণের কথা স্বীকার করায় তাকে নারী নির্যাতন মামলায় গ্রেফতার দেখিয়ে আদালতে পাঠানো হয়েছে। এছাড়া ভুক্তোভোগী কলেজ ছাত্রীর শারীরিক পরিক্ষার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের ওয়ান স্টপ ক্রাইসিস সেন্টারে পাঠানো হয়েছে বলে তিনি নিশ্চিত করেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Skip to toolbar