ছবিটি প্রতীকী

চাকরি দেয়ার কথা বলে এক নারীকে ধর্ষণ

গাজীপুরঃ চাকরি দেয়ার কথা বলে প্রথমে বাসায় ডেকে নেয়া হয় এক নারীকে (৩০)। পরে চাকরির প্রলোভন দেখিয়ে কুপ্রস্তাব দেয়া হয়। এতে রাজি না হওয়ায় জোরপূর্বক ধর্ষণ করা হয় তাকে। ঘটনাটি ঘটেছে গত শনিবার সকালে গাজীপুর মহানগরীর রওশন সড়ক এলাকায়। গতকাল মঙ্গলবার গাজীপুর মেট্রোপলিটন পুলিশের বাসন থানায় ওই নারী বাদী হয়ে মামলা করেছেন।

মামলার বরাত দিয়ে বাসন থানা পুলিশের ওসি একেএম কাওসার আহমেদ চৌধুরী বলেন, শনিবার সকালে চাকরির কথা বলে ওই নারীকে মোবাইলে ইমরান হোসেন ওরফে আনোয়ার (৪৫) নামে এক যুবক রওশন সড়ক এলাকায় মোফাজ্জল হোসেনের বাড়িতে ডেকে নিয়ে যায়। ইমরান ওই বাড়ির ভাড়াটিয়া। তার গ্রামের বাড়ি বরিশালের বাকেরগঞ্জ। বাবা মৃত নয়ন খলিফা।

ওই নারী তার বাসায় গেলে চাকরির প্রলোভন দেখিয়ে তাকে কুপ্রস্তাব দেয়। তাতে রাজি না হলে ভয়ভীতি দেখায় অজ্ঞাত আরেক ব্যক্তি। পরে ইমরানের কক্ষে ওই নারীকে আটকে রেখে দরজা বন্ধ করে দেয় অজ্ঞাত ব্যক্তিটি। এরপর ওই নারীকে জোরপূর্বক ধর্ষণ করে ইমরান। এ সময় অজ্ঞাত ব্যক্তিটি দরজার সামনে বসে পাহারা দেয়।

এ ঘটনায় ইমরান হোসেন ও অজ্ঞাত ব্যক্তিকে আসামি করে মঙ্গলবার বাসন থানায় মামলা করেন নারীটি। এরই মধ্যে আসামিদের গ্রেপ্তারে অভিযান শুরু হয়েছে বলেও জানান ওসি একেএম কাওসার।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Skip to toolbar