টস জিতে ব্যাটিংয়ে বাংলাদেশ দল

ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে প্রথম টি-টোয়েন্টিতে আগে ব্যাটিং করছে বাংলাদেশ।

স্কোর: ১১/১ (১.৪ ওভার)।

সুযোগ পেলেন আরিফুল

দলের সঙ্গেই থাকছেন সব সময়। কিন্তু আরিফুল হক সুযোগ পাচ্ছিলেন না ম্যাচ খেলার। এবার সুযোগটা পেলেন এই অলরাউন্ডার। একাদশে জায়গা হয়নি মোহাম্মদ মিথুনের। বাংলাদেশ একাদশ সাজিয়েছে তিন পেসার নিয়ে। সেখানে জায়গা হয়নি রুবেল হোসেনেরও। মুস্তাফিজুর রহমান ও আবু হায়দার রনির সঙ্গে আছেন মোহাম্মদ সাইফউদ্দিন।

বাংলাদেশ একাদশ

তামিম ইকবাল, লিটন দাস, সৌম্য সরকার, মুশফিকুর রহিম, সাকিব আল হাসান (অধিনায়ক), মাহমুদউল্লাহ, আরিফুল হক, মোহাম্মদ সাইফউদ্দিন, মেহেদী হাসান মিরাজ, আবু হায়দার  রনি, মুস্তাফিজুর রহমান।

ওয়েস্ট ইন্ডিজ একাদশ

এভিন লুইস, শাই হোপ, শিমরন হেটমায়ার, ড্যারেন ব্রাভো, নিকোলাস পুরাণ, রোভম্যান পাওয়েল, কার্লোস ব্রাফেট (অধিনায়ক), ফ্যাবিয়ান অ্যালেন, কিমো পল, শেল্ডন কট্রেল, ওশানে টমাস।



টস

টস জিতে আগে ব্যাটিং নিয়েছেন বাংলাদেশ অধিনায়ক সাকিব আল হাসান। সিলেট আন্তর্জাতিক ক্রিকেট স্টেডিয়ামে ম্যাচ শুরু দুপুর সাড়ে ১২টায়।

তিন সিরিজই জিততে চায় বাংলাদেশ

ওয়েস্ট ইন্ডিজকে টেস্ট সিরিজে ২-০ ব্যবধানে হারানোর পর ওয়ানডেতে বাংলাদেশ জিতেছে ২-১ ব্যবধানে। এবার টি-টোয়েন্টির পালা। তিন ম্যাচের টি-টোয়েন্টি সিরিজের প্রথমটিতে আজ মুখোমুখি দুই দল। প্রথমবারের মতো প্রতিপক্ষকে কোনো দ্বিপক্ষীয় সিরিজে তিন ফরম্যাটেই সিরিজ হারাতে মুখিয়ে আছে বাংলাদেশ।

ম্যাচের আগের দিন সংবাদ সম্মেলনে বাংলাদেশ কোচ স্টিভ রোডস বলেছেন, ‘নিশ্চিতভাবেই সম্ভব। খেলাধুলা সব সময়ই কঠিন। আপনি কখনো কখনো হারবেন, আবার কখনো কখনো জিতবেন। কিন্তু কখনো কখনো মনে হবে কেন আপনি জিতলেন আবার কেন আপনি হারলেন। তাই বলছি, এখানে আগের থেকে আগাম কিছু ধারণা করা কঠিন। আমাদের পক্ষে যেটা করা সম্ভব, আমরা আমাদের সর্বোচ্চ চেষ্টা করব।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Skip to toolbar