ঢাকা যাওয়ার পথে দুই কন্যাসহ নিহত বাংলাদেশ ব্যাংক কর্মকর্তা

নিজস্ব প্রতিনিধিঃ স্ত্রী, দুই কন্যা ও এক পুত্রসহ পুরো পরিবার নিয়ে আর ঢাকা যাওয়া হলো না ব্যাংক কর্মকর্তা সাইফুজ্জামান মিন্টুর। ভয়াবহ সড়ক দুর্ঘটনায় দুই কন‌্যাসহ মারা যান ব‌্যাংক কর্মকর্তা। তার স্ত্রী ও ছেলের অবস্থা আশঙ্কাজনক।

শনিবার (২৮ ডিসেম্বর) সকাল পৌনে ৮টার দিকে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের ফৌজদার হাট বাইপাস এলাকায় এ দুর্ঘটনা ঘটে। বেপরোয়া লরির ধাক্কায় দুটি প্রাইভেটকার দুমড়ে-মুচড়ে যায়। ঘটনাস্থলেই দুই মেয়ে মারা যায়।

নিহতরা হলেন- বাংলাদেশ ব্যাংকের যুগ্ম পরিচালক সাইফুজ্জামান মিন্টু, তার দুই কন্যা আতরা আনান খান (১৩) এবং তাসনিম জামান খান (১১)। আহত হয়েছেন- তার স্ত্রী কণিকা আক্তার (৪০), পুত্র মন্টু (১০)।

ঘটনাস্থল থেকে চট্টগ্রামের আগ্রাবাদ ফায়ার সার্ভিস স্টেশনের কর্মকর্তা ইফতেখার উদ্দিন জানান, চট্টগ্রাম থেকে বাংলাদেশ ব্যাংক কর্মকর্তা সাইফুজ্জামান মিন্টু পুরো পরিবার নিয়ে প্রাইভেটকারযোগে ঢাকা যাচ্ছিলেন।

তাদের প্রাইভেটকার সীতাকুণ্ডের বাইপাস এলাকায় পৌঁছালে বিপরীতমুখী এক লরির সঙ্গে সংঘর্ষ হয়। একই সময় আরো এক প্রাইভেটকারের সঙ্গে লরির ধাক্কা লাগে। ত্রিমুখী সংঘর্ষে ব্যাংক কর্মকর্তার দুই কন্যা ঘটনাস্থলেই নিহত হয়।

আহত অবস্থায় স্ত্রী পুত্রসহ সাইফুজ্জামান মিন্টুকে চট্টগ্রাম মেডি‌ক‌্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। চিকিৎসাধীন অবস্থায় সাইফুজ্জামান মারা যান। তার ছেলের অবস্থাও আশঙ্কাজনক বলে চিকিৎসকরা জানিয়েছেন।

নিহত ও তার পরিবারের সদস্যদের দেখতে সকালে চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালে যান চট্টগ্রামের জেলা প্রশাসক মোহাম্মদ ইলিয়াস হোসেন। তিনি ক্রাইম ফোকাসকে জানান, নিহত সাইফুজ্জামান মিন্টু তার বন্ধু। তিনি এ ঘটনায় গভীরভাবে শোকাহত।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Skip to toolbar