পাবনায় ‘আগুন পীর’ আটক

পাবনার চাটমোহর উপজেলায় ভণ্ড পীরের আস্তানায় অভিযান চালিয়ে গাঁজা সেবনরত অবস্থায় ‘আগুন পীর’ ও তার দুই সহযোগীকে আটক করেছে পুলিশ।

শুক্রবার সকালে উপজেলার হান্ডিয়াল ইউনিয়নের বাঘলবাড়ী গ্রামে ওই পীরের আস্তানায় অভিযান চালানো হয়।

আটকরা হলেন, বাঘলবাড়ী গ্রামের মৃত কাশেম আলীর ছেলে আবদুস সাত্তার ওরফে আগুন পীর (৭০), তার দুই সহযোগী বহিরগাতী গ্রামের দিরাজ উদ্দিনের ছেলে রশিদ হোসেন এবং স্থল গ্রামের মৃত ফজর আলীর ছেলে মোস্তাফিজুর রহমান (৩৪)।

দীর্ঘদিন ধরে আবদুস সাত্তার বাড়ির পাশে আস্তানা করে নিজেকে ‘আগুন পীর’ দাবি করে মানুষের সঙ্গে প্রতারণা এবং সকাল থেকে গভীর রাত পর্যন্ত আসর বসিয়ে সবাইকে নিয়ে গাঁজা সেবন করে আসছিলেন। বিষয়টি জানতে পেরে হান্ডিয়াল পুলিশ তদন্ত কেন্দ্রের পরিদর্শক এস এম মঈনুদ্দীন সঙ্গীয় ফোর্স শুক্রবার ভোরে ওই আস্তানায় অভিযান চালান। এ সময় আবদুস সাত্তার ওরফে আগুন পীর কয়েকজন সহযোগীকে নিয়ে গাঁজা সেবন করছিলেন। পুলিশের উপস্থিতি টের পেয়ে অন্যরা পালিয়ে গেলেও তিনজনকে আটক করা হয়।

পুলিশ পরিদর্শক এস এম মঈনুদ্দীন জানান, আবদুস সাত্তার ওরফে আগুন পীর একজন প্রতারক। তিনি এলাকার নিরীহ মানুষের সঙ্গে প্রতারণা করে আসছিলেন এবং গাঁজার আসর বসিয়ে সবাইকে মাদকের প্রতি আসক্ত করে ফেলছিলেন।

এ ঘটনায় থানায় মামলা দায়েরের পর তাদের গ্রেপ্তার দেখিয়ে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে বলে জানান পুলিশের এই কর্মকর্তা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Skip to toolbar