পোস্টার ছেঁড়ার অভিযোগে জামায়াত নেতা আটক

দিনাজপুর বিরামপুরে কোবাদ আলী নামে এক জামায়াত নেতাকে আটক করে স্থানীয় জনতা পুলিশে দিয়েছে। স্থানীয়দের অভিযোগ নৌকা মার্কার পোস্টার ছিঁড়ে ধানের শীষের পোস্টার লাগাচ্ছিলেন তিনি। শুক্রবার সকালে বিরামপুর উপজেলার জোতবানি ইউনিয়নের কেটরা বাজার থেকে তাকে আটক করে জনতা।

আটক কোবাদ আলী বিরামপুর উপজেলার জোতবানি ইউনিয়নের খয়েরবাড়ী গ্রামের কাসাব আলীর ছেলে এবং স্থানীয় ইউনিয়নের জামায়াতে কোষাধ্যক্ষ পদে দায়িত্বে ছিলেন।স্থানীয় কেটরা বাজারের ডা. গোলাম মোস্তফা সাংবাদিকদের জানান, শুক্রবার সকাল আটটার দিকে কোবাদ আলীসহ আরো এক যুবক কেটরা বাজারে নৌকা মার্কার পোষ্টার ছিড়ে সেখানে ধানের শীষ পোষ্টার লাগাচ্ছিল। এই সময় স্থানীয় জনতা তাদের ধাওয়া করে কোবাদকে আটক করে এবং অপর সহযোগি পালিয়ে যায়।

বিরামপুর থানার এসআই আলাউদ্দীন জানান, নৌকা মার্কার পোষ্টার ছিড়ে ধানের শীষ’র পোষ্টার লাগানোর সময় স্থানীয় জনতা কোবাদ হোসেনকে আটক করে রাখেন। পরে পুলিশ গিয়ে তাকে থানা হেফাজতে নিয়ে আসে।

বিরামপুর থানার ওসি নুরুজ্জামান জামায়াতের এ নেতা আটকের সত্যতা স্বীকার করে বলেন, আটক ব্যক্তির বিরুদ্ধে আইনগত ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে। তার বিরুদ্ধে আগেরও মামলা রয়েছে।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Skip to toolbar