‘ফেয়ার অ্যান্ড লাভলী’র শুভেচ্ছাদূত পরীমনি

ঢালিউডের জনপ্রিয় চিত্রনায়িকা পরীমনি। সিনেমায় তাকে খুব একটা দেখা না গেলেও বিভিন্ন ভাবে আলোচনায় আছেন তিনি। এবার নায়িকা সংবাদের শিরোনামে উঠে আসলেন ভিন্ন ভাবে। জনপ্রিয় ব্র্যান্ড ‘ফেয়ার অ্যান্ড লাভলী’র সঙ্গে প্রথমবারের মতো চুক্তিবদ্ধ হয়েছেন তিনি।

মঙ্গলবার ফেয়ার অ্যান্ড লাভলীর ব্র্যান্ড অ্যাম্বাসেডর হিসাবে পরীমনি ‘ইউনিলিভার বাংলাদেশ লিমিটেড’র সঙ্গে আনুষ্ঠানিকভাবে চুক্তি সই করেন।
ইউনিলিভারের অফিসে অনুষ্ঠিত হওয়া এই চুক্তি স্বাক্ষর অনুষ্ঠানে পরীমনি এবং ইউনিলিভার বাংলাদেশের ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন। চুক্তি অনুযায়ী আগামী দুই বছর পরী কাজ করবে স্কিন কেয়ার ব্র্যান্ড ফেয়ার অ্যান্ড লাভলীর হয়ে।

নিজের ফেসবুকে এ নিয়ে বেশ কিছু ছবি পোস্ট করেছেন ঢাকাই সিনেমার এ নায়িকা। সেখানে ক্যাপশনে তিনি লিখেছেন, হোয়াট’স গোয়িং অন? তবে কারণটা জানাননি!

পরীমনি জানান, ‘রং ফর্সকারী’ এই পণ্যের শুভেচ্ছাদূত হয়েছেন তিনি। এ কারণে আগামী ২ বছর ইউনিলিভার বাংলাদেশের এই পণ্যটির বিজ্ঞাপনচিত্রসহ সমাজসেবামূলক কাজে তাকে দেখা যাবে।

তিনি বললেন, ‘এর আগে দু-একজন অভিনেত্রী ফেয়ার অ্যান্ড লাভলির হয়ে বিজ্ঞাপনে কাজ করেছেন। তবে আমার দায়িত্ব একটু বেশি। কারণ, প্রথমবারের মতো বাংলাদেশি কোনও অভিনেত্রী হিসেবে এটার শুভেচ্ছাদূত হলাম আমি। আর প্রতিষ্ঠানটিও অনেক সামাজিক কাজ করে। যেটা আমিও করে আসছি। তাই তাদের হয়ে আরও বেশি এ ধরনের কাজে আমাকে পাওয়া যাবে।’

পরীমনি জানান, শিগগিরই তাদের হয়ে বিজ্ঞাপনে অভিনয় করবেন তিনি। এছাড়া বেশ কিছু কর্মসূচিতে অংশ নেবেন।

উল্লেখ্য, পরীমনি ঢালিউডে আলোচিত নায়িকাদের একজন। সৌন্দর্যের পাশাপাশি তার অনন্য অভিনয়ের কারণে দেশজুড়ে রয়েছে অসংখ্য ভক্ত।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Skip to toolbar