লাশবাহী অ্যাম্বুলেন্সে ডাকাতি: স্বর্ণ-টাকা লুট

ফরিদপুরে বোয়ালমারী উপজেলায় একটি লাশবাহী অ্যাম্বুলেন্সে ডাকাতির ঘটনা ঘটেছে বলে অভিযোগ পাওয়া গেছে। বুধবার দিবাগত রাত সাড়ে ৩টার দিকে ফরিদপুর-কাশিয়ানী আঞ্চলিক সড়কের বোয়ালমারী উপজেলার রুপাপাত ইউনিয়নের বনমালিপুর এলাকায় এ ঘটনা ঘটে। এ সময় ডাকাতরা নগদ টাকা ও স্বর্ণালংকার লুট করে নিয়ে গেছে।

জানা গেছে, কাশিয়ানী উপজেলার রামদিয়া গ্রামের বাসিন্দা আছর মল্লিকের মা আয়েশা বেগম গুরুতর অসুস্থ হলে তাকে ঢাকার একটি হাসপাতালে ভর্তি করেন। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বুধবার দুপুরে মারা যান তিনি। মায়ের লাশ নিয়ে বিকেলে ঢাকা থেকে অ্যাম্বুলেন্সে করে গ্রামের বাড়ি কাশিয়ানির রামদিয়ায় যাচ্ছিলেন আছর মল্লিক। অ্যাম্বুলেন্সটি বোয়ালমারীর রুপাপাত ইউনিয়নের বনমালিপুর এলাকায় যাওয়া মাত্রই রাস্তায় গাছের গুঁড়ি ফেলে আটকে দেয় ডাকাতরা। এসময় নগদ টাকা ও স্বর্ণালংকার লুটে নেয় তারা।

আছর মল্লিকের বাড়ি গোপালগঞ্জ জেলার কাশিয়ানী উপজেলার রামদিয়া গ্রামে। তিনি জানান, পথে ১০-১২ জন মুখোশধারী ডাকাত রাস্তায় গাছের গুঁড়ি ফেলে মাইক্রোবাসের গতিরোধ করে। পরে তারা অস্ত্রের মুখে জিম্মি করে তাদের কাছে থাকা নগদ প্রায় ৫০ হাজার টাকা ও নারীদের পড়নে থাকা স্বর্ণালংকার লুট করে।

বিষয়টি নিশ্চিত করে বোয়ালমারী থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আমিনুর রহমান বলেন, ‘রাতে ডাকাতির সংবাদ পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছিল। কিন্তু পুলিশ পৌঁছানোর আগেই ডাকাতরা পালিয়ে যায়। সড়কে ডাকাতি রোধে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হচ্ছে।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Skip to toolbar