৩ টাকা দেনমোহরে বিয়ে, যা বললেন পরীমনি

গত ৯ মার্চ রাতে অভিনেত্রী ও পরিচালক হৃদি হকের অফিসে তার সহকারি পরিচালক আসাদুজ্জামন রনিকে কাজি ডেকে বিয়ে করেন চিত্রনায়িকা পরিমনী। হুট করে বিয়ে করায় কাওকে তেমন জানাতে পারেননি পরী। অনেকটা পালিয়ে বিয়ের মতো করেই বিয়ে করেছেন বলেও দাবী করছেন এ নায়িকা। জানাননি নিজের পরিবারের কাওকেও।

বৃহস্প্রতিবার রাতে গণমাধ্যমে বিয়ের কথা পরী এবং রনি উভয়ই স্বীকার করেন। শুক্রবার সমকাল অনলাইনের সঙ্গে বিয়ের বিষয়ে কথা হয় পরীর। পরীমনি বলেন, জীবন তার নিজস্ব গতিতে চলে। জীবনের নিয়ন্ত্রক আসলে আমরা না। আর জন্ম, মৃত্যু ও বিয়ে সবই আল্লাহর হাতে। এই কথার উপর অগাধ বিশ্বাস আমার। দেখছেন না কিভাবে হুট করে আমার বিয়েটা হয়ে গেলো।

পরীর স্বামী নাগরিক নাট্য সম্প্রদায়ের নির্দেশক ও সদস্য। বিয়েতে তাদের দেনমোহর ধরা হয়েছে মাত্র তিন টাকা। দেনমোহর এতো কম কেনো? প্রশ্ন রাখা হয় এ নায়িকাকে। তিনি বলেন, দেনমোহর আমাদের ইচ্ছেমতো দিয়েছি। বিশাল অংকের দেনমোহর ধার্য করে কি লাভ। দু’জনের মধ্যে ভালোবাসাটাই মূখ্য। সেটা আমাদের মধ্যে আছে।

পরী আরও বলেন, দেনমোহর কত হবে? ছাড়াছাড়ি হয়ে গেলে এগুলো আবার দিতে হবে। এগুলো কিন্তু একটা মানসিক চাপ হিসেবে মাথায় ঢুকে যায়। ছাড়াছাডি নিয়ে চিন্তার চেয়ে আমার কাছে বন্ধনটা খুব জরুরি। জীবনের অনেক কিছু হিসাবনিকাশ করে হয় কিন্তু বিয়ের মতো বড় বিষয়ে হিসাবনিকাশ চলে না। আমি খুবই খুশি। সবাই আমার জন্য দোয়া করবেন।’

বিয়ের পর পরীমনি কাজে অনেক বেশি মনযোগ দিতে চান বলে জানালেন। আগামী ২০ দিন ‘অ্যাডভেঞ্চার সুন্দরবন’ ছবির শুটিংয়ে ঢাকার বাইরে থাকবেন এই চিত্রনায়িকা।

২০১৫ সালে ‘ভালোবাসা সীমাহীন’ চলচ্চিত্রের মাধ্যমে বড় পর্দায় অভিষেক হয় পরীমনির। সে বছর ‘রানা প্লাজা’ ছবিতে চুক্তিবদ্ধ হয়ে আলোচনায় আসেন তিনি, যদিও এখনো মুক্তি পায়নি ছবিটি। পরীমনি অভিনীত ছবিগুলোর মধ্যে রয়েছে ‘ভালোবাসব তোমায়’, ‘মহুয়া সুন্দরী’, ‘রক্ত’ ও ‘স্বপ্নজাল’।

এর আগে গত ২০১৯ সালের ১৪ ফেব্রুয়ারি সাংবাদিক তামিম হাসানের সঙ্গে পরীমনির বাগদান হয়। তখন পরী বলেছিলেন আগামী কোন ভালোবাসা দিবসে বিয়ের সানাই বাজবে তাদের। কিন্তু সেটা আর হয়নি। তামিমের সঙ্গে বিচ্ছেদ হয় পরীর।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Skip to toolbar