‘আওয়ামী লীগ ভোট চুরি করতে পার’

বিএনপি নেতাকর্মীদের উদ্দেশে দলের মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছেন, আওয়ামী লীগ ভোট চুরি করতে পারে। তাই সমর্থকদের সঙ্গে নিয়ে প্রত্যেক কেন্দ্র পাহারা দিতে হবে। এ ব্যাপারে জনগণকে সজাগ থাকতে হবে।

বুধবার সকালে ঠাকুরগাঁও সদর উপজেলায় গণসংযোগকালে তিনি এ কথা বলেন।

ফখরুল বলেন, বিএনপি ক্ষমতায় গেলে বেকার ভাতা চালু করা হবে, গ্র্যাজুয়েশন পর্যন্ত মেয়েদের ভাতা দেয়া হবে, চাকরির কোনো বয়সসীমা থাকবে না। দেশের জনগণ নিরাপদে থাকতে পারবে।

দেশে গণতন্ত্র প্রতিষ্ঠা, মানুষের অধিকার প্রতিষ্ঠা, দুঃশাসন ও দুর্নীতি প্রতিরোধে ধানের শীষে ভোট দেয়ার আহ্বান জানান বিএনপি মহাসচিব।

মির্জা ফখরুল বলেন, মানুষের মৌলিক অধিকার, গণতন্ত্রকে ফিরিয়ে আনতে ও বেগম খালেদা জিয়াকে মুক্ত করতেই এই নির্বাচন।

সকাল থেকে ঠাকুরগাঁও সদর উপজেলা, জগন্নাথপুর, মাতৃগাঁও, মোহাম্মদপুর, নারগুণ, ছোট খোঁচাবাড়ি, খেরসাডাঙ্গী, গিলাবাড়ি, কচুবাড়ী ও কাজিপাড়ায় গণসংযোগ করেন মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

বিকেলে ভুল্লি, রুহিয়া, বালিয়া, ফাড়াবাড়ী, পাটিয়াডাঙ্গীসহ বিভিন্ন এলাকায় গণসংযোগ করেন।

এ সময় তার সাথে ছিলেন জেলা বিএনপির সভাপতি ও উপজেলা চেয়ারম্যান তৈমুর রহমান, জেলা বিএনপির দপ্তর সম্পাদক মামুন উর রশিদ, নারগুণ ইউনিয়নের চেয়ারম্যান পয়গাম আলী প্রমুখ।

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ঠাকুরগাঁও-১ ও বগুড়া-৬ আসন থেকে নির্বাচন করছেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। নির্বাচনী প্রচারণা হিসেবে বুধবার তিনি ঠাকুরগাঁওয়ে গণসংযোগ করছেন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Skip to toolbar