ইলেকট্রনিক পণ্যের গুদামে সোনা পাওয়ার ঘটনায় তল্লাশি -ফাইল ছবি

ইলেক্ট্রনিক্স পণ্যে ২০ কেজি স্বর্ণ মামলা: ২ আসামির জামিন

চট্টগ্রামে ইলেক্ট্রনিক্স পণ্যের গুদাম থেকে ২০ কেজি সোনা উদ্ধারের ঘটনায় দুই আসামিকে বিচার নিষ্পত্তি না হওয়া পর্যন্ত জামিন দিয়েছেন হাইকোর্ট।

বিচারপতি হাবিবুল গণি ও বিচারপতি মোঃ বদরুজ্জামান এর সমন্বয়ে গঠিত বেঞ্চ গত ১১ ডিসেম্বর এ আদেশ দেন। জামিনপ্রাপ্ত আসামীরা হলেন- গিয়াস উদ্দিন টিটু, ইমরান খান।

আদালত সূত্রে জানা যায়, ২০১৫ সালের ৮ এপ্রিল চট্টগ্রামের সদরঘাট থানার আনু মাঝির ঘাট এলাকায় ‘এসি মেলা’ নামে একটি ইলেক্ট্রনিক্স পণ্যের গুদামে অভিযান চালিয়ে অলঙ্কারসহ প্রায় ২০ কেজি স্বর্ণ উদ্ধার করে পুলিশ।

ইলেক্ট্রনিক্স পণ্যের আড়ালে স্বর্ণ চোরাচালানের খবর পেয়ে পুলিশ ওই গুদামে অভিযান চালায়। পরের দিন এ ঘটনার সদরঘাট থানার উপ পরিদর্শক (এসআই) আনোয়ার হোসেন বাদী হয়ে সাতজনের নামে মামলা করেন।

এ মামলায় ২০১৬ সালের ১৫ মার্চ আরও দুইজনকে যোগ করে এসি মেলার দুই মালিক মো. জসীম উদ্দিন, ভবতোষ বিশ্বাস রানা, কর্মচারী গিয়াস উদ্দিন টিটু, জসীম উদ্দিনের ভাই ইমরান খান, সিঅ্যান্ডএফ প্রতিষ্ঠান আমিন ব্রাদার্সের মালিকদের একজন ফজলুল হক, ফরিদ, রুবেল, মো. সোয়েব ও আবু তাহেরের বিরুদ্ধে অভিযোগপত্র জমা দেয়। মামলায় ৩ জন সাক্ষীর সাক্ষ্যগ্রহণ করা হয়েছে।

180380871

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Skip to toolbar