কঙ্গনার নতুন ছবি ‘বাহুবলী ২’ এর নকল

গতকাল প্রকাশিত হয় বলিউড তারকা কঙ্গনা রনৌতের নতুন ছবি ‘মণিকর্ণিকা’র ট্রেলার। নকলের অভিযোগে সামাজিক যোগাযোগমাধ্যমে ইতিমধ্যে ট্রেলারটি নিয়ে রসিকতায় মেতেছে ইন্টারনেটের বাসিন্দারা।

আগেই জানা গেছে, `মণিকর্ণিকা` ছবির কাহিনী বর্ণিত হয়েছে ব্রিটিশ বিরোধী আন্দোলনকে ঘিরে। স্বাধীনতা আন্দোলনে ব্রিটিশদের বিরুদ্ধে ভারতের ঝাঁসি অঞ্চলের রানী লক্ষ্মীবাঈয়ের লড়াইয়ের অসামান্য কাহিনী তুলে ধরছে এই ছবি, যেখানে মূল চরিত্রে অভিনয় করেছেন কঙ্গনা রনৌত। ১৮৫৭ সালের সেই রক্তাক্ত সময়কে ফ্রেমে বন্দি করেছেন পরিচালক রাধা কৃষ্ণ জাগরলামুদি।

‘মণিকর্ণিকা’র ৩ মিনিট ১৯ সেকেন্ড ব্যাপ্তির ট্রেলার মনে করিয়ে দেয় ভারতে ইতিহাস গড়া ছবি ‘বাহুবলী-২’ এর কথা। ওই ছবিতে দেবসেনার চরিত্রে দেখা গিয়েছিল আনুশকা শেঠিকে। যোদ্ধাবেশে এক সুন্দরী রাজকুমারীর চরিত্রে তাঁর অভিনয়, বিশেষ করে অ্যাকশন দর্শকদের বেশ মন কাড়ে। মণিকর্ণিকার ট্রেলারেও খুঁজে পাওয়া গেল `বাহুবলী ২` ছবির সেট, বিভিন্ন দৃশ্যপট বিশেষ করে হাতির পিঠে উঠার দৃশ্য, এমনকি অ্যাকশন কোরিওগ্রাফিও। এসব নিয়ে সামাজিক যোগাযোগের বিভিন্ন মাধ্যমে রসিকতার শিকার হচ্ছেন কঙ্গনাসহ ছবির পরিচালক রাধা কৃষ্ণ জাগরলামুদিসহ অনেকে।

তবে নকল, অনুকরণ কিংবা অনুপ্রেরণা যা-ই হোক না কেন, এই ছবিতে কঙ্গনা আরও একবার বুঝিয়ে দিলেন তাঁকে কেন বলিউডের ‘কুইন’ বলা হয়। রানী লক্ষ্মীবাঈয়ের চরিত্রে কঙ্গনার দুর্দান্ত অভিনয় মুগ্ধ করবে দর্শকদের।

ছবিতে কঙ্গনার সঙ্গে মহারাজা গঙ্গাধর-এর চরিত্রে দেখা যাবে কলকাতার জনপ্রিয় অভিনেতা যিশু সেনগুপ্তকে। 

‘মণিকর্ণিকা’ মুক্তি পাবে ২০১৯ সালের ২৫ জানুয়ারি।  খবর- বাংলা ইনসাইডার

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Skip to toolbar