ড. কামালের নিরাপত্তার খবর নিলেন পুলিশ কর্মকর্তারা

জাতীয় ঐক্যফ্রন্টের আহ্বায়ক ড. কামাল হোসেনের চেম্বারে এসে তার নিরাপত্তার ব্যাপারে খোঁজ-খবর নিলেন ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) ঊর্ধ্বতন তিন কর্মকর্তা।

আজ বুধবার দুপুরে হঠাৎ করেই ড. কামাল হোসেনের মতিঝিলের চেম্বারে উপস্থিত হন তারা।

জানা গেছে, এ সময় তারা প্রবীণ এই রাজনীতিবিদ ও সংবিধান প্রণেতার সাথে ডিএমপি কমিশনার দেখা করতে আসবেন বলে বার্তা দিয়ে গেছেন।

এ তিন কর্মকর্তা হলেন, মতিঝিল বিভাগের উপ-কমিশনার (ডিসি) আনোয়ার হোসেন, সহকারী কমিশনার (এসি) শিবলী নোমান এবং মতিঝিল থানার ওসি।

জাতীয় ঐক্যফ্রন্টের মিডিয়া কো-অর্ডিনেটর লতিফুল বারী হামিম গণমাধ্যমকে এই তথ্য নিশ্চিত করেছেন।

তিনি বলেন, ওই তিনি পুলিশ কর্মকর্তা ড. কামাল হোসেনের চেম্বারে এসে ডিএমপি কমিশনার তার (ড. কামাল) সাথে সৌজন্য সাক্ষাত করবেন বলে আমাদের জানিয়ে গেছেন।

পরে ডিসি আনোয়ার হোসেন বলেন, ‘নরমাল ডিউটির অংশ হিসেবে আমরা এখানে সৌজন্য সাক্ষাতের জন্য এসেছি। তার নিরাপত্তা সংক্রান্ত কোনো অবজারভেশন আছে কিনা- তা জানার জন্য। এটা নিয়ে খোলামেলা আলোচনা হয়েছে।’

কী বিষয়ে কথা হলো? ডিএমপি কমিশনার আসার কথা ছিল- এ বিষয়ে জানতে চাইলে তিনি বলেন, ‘এটা নিয়ে তার সাথে আপনারা কথা বলতে পারেন। কী আলোচনা হয়েছে সে ব্যাপারে ডিটেইলস কিছু বলতে পারবো না। আমি নরমাল ডিউটির অংশ হিসেবে তার সাথে সৌজন্য সাক্ষাতে এসেছি। দ্যাটস অল।’

কমিশনার মহোদয়ের সাথে কী কথা হয়েছে, আর ড. কামাল কী বলেছেন- জানতে চাইলে ডিসি আনোয়ার বলেন, ‘তার সিকিউরিটি পারপাসে কথা হয়েছে’।

ড. কামাল সিকিউরিটি বিষয়ে কোনো আশঙ্কা করেছেন কিনা জানতে চাইলে আনোয়ার বলেন, ‘উনি কনসার্ন হলে টেলিফোনে জানাবেন।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Skip to toolbar