ফাইল ছবি

ঢাকার পথে ৭ পথসভায় অংশ নেবেন প্রধানমন্ত্রী

গোপালগঞ্জের টুঙ্গিপাড়ায় নির্বাচনী প্রচার শেষে ঢাকা ফিরছেন আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

বৃহস্পতিবার সকাল ৯টার দিকে টুঙ্গিপাড়া থেকে ঢাকার উদ্দেশে রওনা হন তিনি। জানা গেছে, ফেরার পথে শেখ হাসিনা ৭টি পথসভায় অংশ নেবেন।

দলীয় সূত্র জানায়, গোপালগঞ্জের টুঙ্গিপাড়া থেকে ঢাকায় ফেরার পথে প্রধানমন্ত্রী ফরিদপুরের ভাঙ্গা মোড়, ফরিদপুর মোড়, রাজবাড়ী মোড়, পাটুরিয়া ফেরিঘাট, মানিকগঞ্জ বাসট্যান্ড, ধামরাই রাবেয়া মেডিক্যাল কলেজ অ্যান্ড হাসপাতাল মাঠে ও সাভার বাসস্ট্যান্ডে নির্বাচনী প্রচার কর্মসূচিতে অংশ নেবেন।

প্রধানমন্ত্রী ঢাকা রওনা হওয়ার আগে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের সমাধির পাশে বসে বেশ কিছু সময় কোরআন তেলাওয়াত করেন এবং মোনাজাত করেন।

টুঙ্গিপাড়া থেকে ঢাকা ফেরার পথে রাস্তার দুই পাশে হাজার হাজার জনগণ শেখ হাসিনাকে হাত নেড়ে শুভেচ্ছা ও অভিনন্দন জানান। আগামীতে নির্বাচিত হয়ে তিনি যেন আবারো প্রধানমন্ত্রী হতে পারেন সে কামনাও করেন।

আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী শেখ হাসিনা গতকাল বুধাবার দুপুরে জাতির পিতার সমাধিতে শ্রদ্ধাঞ্জলি, ফাতেহা পাঠ ও মোনাজাত করে তার নির্বাচনী প্রচারের অংশ হিসেবে বিকেলে কোটালীপাড়া শেখ লুৎফর রহমান সরকারি কলেজ মাঠে এক জনসভায় বক্তৃতা করেন। শেখ হাসিনা তার প্রথম জনসভায় সারা দেশের ভোটারদের কাছে নৌকার প্রার্থীদের জন্য ভোট চান।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Skip to toolbar