ফাইল ছবি

‘পাক দূতাবাসে ফখরুলের বৈঠক’ আ’লীগের অপপ্রচার: রিজভী

পাকিস্তানি দূতাবাসে মির্জা ফখরুল ইসলাম আলমগীর সাক্ষাৎ ও গোপন বৈঠক করেছেন-আওয়ামী লীগের এমন অভিযোগকে অপপ্রচার বলে দাবি করেছে বিএনপি।

সোমবার নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে দলটির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী এ দাবি করেন।

তিনি বলেন, গতকাল আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আবদুর রহমান সংবাদ সম্মেলনে বলেছেন-পাকিস্তানি দূতাবাসে মির্জা ফখরুল ইসলাম আলমগীর সাক্ষাৎ ও গোপন বৈঠক করেছেন।

রিজভী বলেন, এই অপপ্রচার ও মিথ্যাচারের প্রতিবাদ জানিয়ে পাকিস্তান হাইকমিশন গতকাল সংবাদমাধ্যমে বিবৃতি দিয়েছে।’

‘লিখিত বার্তায় তারা বিভিন্ন গণমাধ্যমে যে খবর বেরিয়েছে, তা ভিত্তিহীন বলে উল্লেখ করেছে। পাকিস্তানের কোনো কূটনীতিকের সঙ্গে বিএনপির বৈঠক হয়নি।’

বিএনপির এ নেতা আরও বলেন, আওয়ামী লীগ সরকার নিশ্চিত ভরাডুবির আশঙ্কায় অস্থির ও বেসামাল হয়ে পড়েছে। তারা বিএনপির বিরুদ্ধে অনর্গল মিথ্যাচার ও প্রপাগান্ডা চালিয়ে যাচ্ছেন। মিডিয়া সন্ত্রাসে নেমেছে।

তিনি বলেন, প্রতিবেশী একটি দেশকে নিজেদের পক্ষে টানতে, অনুকম্পা ও সমর্থন পেতে মরিয়া হয়ে উঠেছে আওয়ামী লীগ। আমাদের নেতাদের নামে আজগুবি ভিত্তিহীন কথা ছড়াচ্ছেন। মিথ্যা কুৎসা প্রচারণায় বিকারগ্রস্ত রাজনৈতিক দল আওয়ামী লীগ।

রিজভী বলেন, গোষ্ঠী স্বার্থে দেনদরবার করার ঐতিহ্যই হচ্ছে আওয়ামী লীগের। প্রধানমন্ত্রীর উপদেষ্টা গওহর রিজভী সাহেবই তো সাত দিন পাকিস্তানে কাটিয়ে এলেন। এ ধরনের মিথ্যাচার থেকে আওয়ামী লীগ ও তাদের অর্থপুষ্ট দালাল মিডিয়া বিরত থাকবে বলে আমরা আশা করি।

‘আওয়ামী লীগের নেতৃবৃন্দ ও তাদের মদদপুষ্ট কিছু দালাল মিডিয়াকে বলব-বিকৃত অপপ্রচার না চালিয়ে আওয়ামী লীগের গোপন দেনদরবারগুলো প্রকাশ করলে জাতি উপকৃত হবে।’

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Skip to toolbar