ব্যবসায়ী হত্যার ঘটনায় আটক দেবলীনা

ব্যবসায়ী হত্যার ঘটনায় আটক করা হয়েছে ভারতের জনপ্রিয় টেলিভিশন অভিনেত্রী দেবলীনা ভট্টাচার্যকে। মুম্বাইয়ের পান্থনগর থানা পুলিশ তাকে আটক করেছে বলে ভারতীয় একাধিক সংবাদমাধ্যম খবর প্রকাশ করেছে।

ভারতীয় একটি সংবাদমাধ্যম জানিয়েছে, আটকের পর শনিবার মুম্বাইয়ের ঘাটকোপরে দীর্ঘক্ষণ জেরা করা হয় দেবলীনাকে। তিন দিন আগে রায়গড় জেলার জঙ্গলে পাওয়া যায় নিখোঁজ হীরা ব্যবসায়ী রাজেশ্বর উদানির গলিত মৃতদেহ। এই খুনে দেবলীনার কী ভূমিকা তা নিয়ে মুখ না খুললেও শোবিজ অঙ্গনের আরো অনেকে এই খুনের সঙ্গে জড়িত বলে ইঙ্গিত দিয়েছে মুম্বাই পুলিশ। তদন্তের জন্য ভবিষ্যতে আরো অনেকেই আটক হতে পারেন বলেও জানিয়েছে পুলিশ।

প্রকাশিত প্রতিবেদনে জানানো হয়েছে, গত ২৮ নভেম্বর মুম্বাই থেকে রহস্যজনকভাবে নিখোঁজ হন ৫৭ বছর বয়সি রাজেশ্বর উদানি। পরিবারের কাছ থেকে এই কথা জানতে পেরে তার খোঁজে নামে মুম্বাই পুলিশ। ফোন ট্র্যাক করে পুলিশ জানতে পারে, সিগন্যাল বন্ধ হয়ে যাওয়ার আগে শেষবারের মতো তার মোবাইল কাজ করেছিল নাভি মুম্বাই এলাকায়। এক সপ্তাহ পরও তার কোনো খোঁজ না মেলায় পরিবারের সদস্যদের সন্দেহের ভিত্তিতে অপহরণের মামলা দায়ের করা হয়। পরে এই হীরা ব্যবসায়ীর গাড়ি চালককে জেরা করে পুলিশ জানতে পারে-পান্থনগর এলাকায় সে উদানিকে শেষবার নামিয়ে দিয়েছিল। তারপর অন্য একটি গাড়ি এসে তাকে তুলে নিয়ে যায়।

জনপ্রিয় টেলিভিশন সিরিয়াল ‘সাথ নিভানা সাথিয়া’-এর ‘গোপী’ চরিত্রে অভিনয় করে বেশ জনপ্রিয়তা পান দেবলীনা ভট্টাচার্য। এর আগেও এই ঘটনার তদন্তে তাকে জেরা করা হয়েছিল।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Skip to toolbar