ভুলে সুন্দরীর পোশাক বদলের ছবি লাইভে (ভিডিও)

সুন্দরী বেছে নেওয়ার প্রতিযোগিতার সরাসরি সম্প্রচার চলছিল। মঞ্চের পিছনে প্রতিযোগীরা কীভাবে নিজেদের প্রস্তুত করছেন, সেটাও দেখানো হচ্ছিল। তখনই লাইভ ফুটেজে এক প্রতিযোগীর অর্ধনগ্ন ছবি লাইভ দেখলেন দর্শকরা, মুহূর্তে যা ভাইরাল হয়ে গেল।

ঘটনাটি ঘটেছে মিস ফ্রান্স-২০১৮ প্রতিযোগিতায়। যে প্রতিযোগীর অর্ধনগ্ন ছবি টিভি চ্যানেলে লাইভ দেখানো হয়, তার নাম কারলা বনেসো। তিনি অ্যাকুইটাইন অঞ্চলের প্রতিনিধিত্ব করছেন। ২০ বছর বয়সি এই মডেল প্রতিযোগিতা চলাকালীন যখন ব্যাকস্টেজে পোশাক বদল করছিলেন, তখনই আচমকা সেই ছবি টিভি সরাসরি সম্প্রচারিত হয়। আসলে টিএফ ওয়ান নামে যে চ্যানেলে এই অনুষ্ঠানের সরাসরি সম্প্রচার চলছিল, তাদের এক সাংবাদিক সেই সময়ে ব্যাকস্টেজে অন্য এক প্রতিযোগীর সাক্ষাৎকার নিচ্ছিলেন। তখনই অন্যান্য প্রতিযোগীদের দেখাতে গিয়েই ক্যামেরায় ওই মডেলের পোশাক বদলের ছবি ধরা পড়ে। ভুল বুঝতে পেরে ক্যামেরাম্যান সঙ্গে সঙ্গে ক্যামেরা ঘুরিয়ে নেন। কিন্তু ততক্ষণে যা ক্ষতি হওয়ার হয়ে গেছে। 

এই ঘটনায় ক্ষমা চেয়ে নিয়েছে চ্যানেল কর্তৃপক্ষ। তারা স্বীকার করেছেন যে এটি একটি বড় ভুল। আর যার অর্ধনগ্ন ছবি ভাইরাল হয়, সেই মডেল কার্লা বলেছেন, ‘‘আমি সেই সময়ে হয়তো সম্পূর্ণ নগ্ন ছিলাম না। আর এটা একটা দুর্ঘটনা। কিন্তু চ্যানেল কর্তৃপক্ষের উচিত ছিল ক্যামেরাগুলো ঠিক মতো সামলানো। যা হয়েছে, সেটা খুবই অপেশাদারিত্বের পরিচয়।’’

চ্যানেলের এক কর্মকর্তা জানিয়েছেন, ‘‘আমরা চেয়েছিলাম প্রতিযোগীদের যতটা সম্ভব কাছ থেকে ছবি তুলতে। রিহার্সালের সময়ে সবকিছুই ঠিকঠাক হয়েছিল। কিন্তু সরাসরি সম্প্রচারের সময়েই সমস্যা হয়েছে।’’ পরবর্তী সময়ে ওই শোয়ের অনলাইন ভার্সন থেকে পোশাক বদলের ওই মুহূর্তটি সরিয়েও দেয় চ্যানেল কর্তৃপক্ষ। 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Skip to toolbar