ফাইল ছবি

লতিফ সিদ্দিকীর ওপর হামলায় জড়িত ৪ জন কারাগারে

টাঙ্গাইল-৪ আসনের স্বতন্ত্র প্রার্থী আব্দুল লতিফ সিদ্দিকীর গাড়িবহর ও কর্মীদের উপর হামলার ঘটনায় চার ব্যক্তিকে গ্রেপ্তার করেছে পুলিশ।

হামলায় জড়িত থাকার অভিযোগে গতকাল (১৮ ডিসেম্বর) বিকেলে তাদের গ্রেপ্তার করার পর সন্ধ্যায় কারাগারে প্রেরণ করা হয়।

গ্রেপ্তারকৃতরা হলেন কালিহাতী উপজেলার গোহালিয়াবাড়ী গ্রামের মো. সালাহউদ্দিন তালুকদার, মারুফ হোসেন আকন্দ, আব্দুল লতিফ প্রামাণিক এবং জয়নাল আবেদীন।

কালিহাতী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোশাররফ হোসেন জানান, গ্রেপ্তারের পর অভিযুক্তদের আদালতে হাজির করা হলে বিচারক তাদের কারাগারে পাঠানোর নির্দেশ দেন।

উল্লেখ্য, গত ১৬ ডিসেম্বর গোহালিয়াবাড়ী এলাকায় আব্দুল লতিফ সিদ্দিকীর নির্বাচনী প্রচারণায় হামলা হয়। এ ঘটনায় ওই আসনে আওয়ামী লীগের প্রার্থী হাসান ইমাম খান ও স্থানীয় নেতা সোহেল হাজারীর লোকজন জড়িত বলে অভিযোগ করেন তিনি। জড়িতদের বিচারের দাবিতে ওই দিন টাঙ্গাইল জেলা প্রশাসক ও রিটার্নিং কর্মকর্তার কার্যালয়ের সামনে অবস্থান নেন এই সাবেক মন্ত্রী।

পরদিন ১৭ ডিসেম্বর থেকে টাঙ্গাইলের কালিহাতী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তার (ওসি) প্রত্যাহার ও হামলায় জড়িতদের গ্রেপ্তারের দাবিতে জেলা প্রশাসক ও রিটার্নিং কর্মকর্তার কার্যালয়ের সামনে আমরণ অনশন শুরু করেন বাংলাদেশ আওয়ামী লীগের সভাপতি মণ্ডলীর সাবেক এই সদস্য।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*

Skip to toolbar